শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের জন্য শেখ হাসিনা অপরিহার্য: আইসিটি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

দেশের জন্য শেখ হাসিনা অপরিহার্য: আইসিটি প্রতিমন্ত্রী

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকার অপরিহার্য। এই সরকার ১৫ বছরে যে উন্নয়ন করেছে তা বিগত কোনো সরকার করতে পারেনি।

শনিবার সকাল ১০টায় নাটোরে উপজেলা কোর্ট চত্বরে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর সুবিধাভোগী তাজপুর ইউনিয়নের ৪০৩৩ জনের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রতিবন্ধী সুরক্ষা আইন সরকার করে দিয়েছে। বাসে প্রতিবন্ধী সংরক্ষণ আসন করে দিয়েছেন, চাকরিতে সুযোগ সুবিধা দিয়েছেন। পর্যাপ্ত ভাতা দিয়েছেন।

তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের সম্পদ, জন্ম-মৃত্যু আল্লাহর হাতে। কাউকে দোষারোপ করা যাবে না। এর জন্য বাবা কিংবা মায়ের দোষ দেওয়া যাবে না। কেউ লোক দেখানো সেবা করে, কেউ অন্তর থেকে সেবা করে। বঙ্গবন্ধু কন্যা দুংখী মানুষকে অন্তর থেকে ভালোবাসেন। প্রধানমন্ত্রীর কন্যা সারাদেশে অটিজম নিয়ে কাজ করছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের আনাচে কানাচে ঘুরে বেড়িয়েছেন। মানুষের খোঁজ খবর নিয়েছেন, এখনো প্রতিনিয়ত নেন। জনকল্যাণমুখী কাজ নিয়ে বিশ্বের মডেল প্রধানমন্ত্রী। মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসাসহ মৌলিক সব চাহিদা পূরণ করে যাচ্ছেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, ২১ বার জননেত্রী শেখ হাসিনার ওপর হামলা হয়েছে। কিন্তু তিনি দেশ ও মানুষের সেবা থেকে পিছপা হননি। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কাজ করে যাচ্ছেন। ২০০১ সালে বিএনপি যখন ক্ষমতায় আসে তখন কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। আগামীতে সামাজিক বেষ্টনীর ওপর তাদের কুনজর পড়তে পারে। এজন্য আমাদের জননেত্রী শেখ হাসিনা সরকারের প্রতি আস্থা রেখে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী শেরকোল ইউনিয়ন ও লালোর ইউনিয়নের ১০ হাজার উপকারভোগীর সঙ্গে মতবিনিময় করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৭ পূর্বাহ্ণ | শনিবার, ২১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]