শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক

এইচ,এম শহিদুল ইসলাম, পেকুয়া ;   |   রবিবার, ২২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক

পেকুয়া উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গোৎসবের মন্ডপগুলো পরিদর্শন করেছে জেলা প্রশাসক শাহিন ইমরান, চকরিয়া-পেকুয়ার এমপি জাফর আলম ও পুলিশ সুপার মাহফুজুর ইসলাম।
২০ অক্টোবর শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদরের কেন্দ্রীয় মন্দীরসহ ৬টি প্রতিমা পূজা ও ৩টি ঘট পূজা পরিদর্শন করেন এবং পূজা উৎযাপন কমিটির নেতা ও আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিতদের সাথে মতবিনিময় করেন।
জেলা প্রশাসক শাহিন ইমরান বলেন, কক্সবাজার জেলার সকল পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করা প্রশাসনের দায়িত্ব ও কর্তব্য। দুষ্কৃতিকারী ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান রয়েছে। সিসিটিভির মাধ্যমে সব কিছু মনিটরিং করা হচ্ছে।
এমপি জাফর আলম বলেন, পূজা মন্ডপগুলোর নিরাপত্তা নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। পেকুয়ার সকল পূজা মন্ডপে বাধাহীনভাবে প্রার্থনা করার সুযোগ সৃষ্টি করার জন্য
দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।
পুলিশ সুপার মাহফুজুল ইসলাম পেকুয়া থানা প্রশাসনের প্রতি কঠোর নির্দেশনা জানিয়ে বলেন, আজ থেকে শুরু হওয়া পূজা মন্ডপের দায়িত্বে নিয়োজিত সকল পুলিশ ও আনসার ভাইদের চোখ কান খোলা রেখে দায়িত্ব পালন করতে হবে। যেই প্রভাব দেখানোর চেষ্টা করুক তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা,পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুদ্দিন খালেদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম,জেলা পরিষদ সদস্য শওকত, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন বিশ্বাস ও সম্পাদক গৌতম বিশ্বাস প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৪ পূর্বাহ্ণ | রবিবার, ২২ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]