শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে কাতরাচ্ছেন আহতরা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

হাসপাতালে কাতরাচ্ছেন আহতরা

হাসপাতালে কেউ কাতরাচ্ছেন মৃত্যু যন্ত্রণায়। আবার কারো হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতদের নেয়া হচ্ছে স্থানীয় হাসপাতালে। হাসপাতালে স্বজনদের আহাজারি করতে দেখা গেছে।

সোমবার বিকেল ৪টায় দিকে এমন ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটেছে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায়। দুর্ঘটনায় এখন পর্যন্ত ২০ জনের প্রাণহানি হয়েছে বলে গেছে। আহত হয়েছেন অর্ধশতাধিক। আশঙ্কা করা হচ্ছে, প্রাণহানি আরো বাড়তে পারে।

জানা যায়, ভৈরব রেলওয়ে জংশনের আউটার পয়েন্ট ক্রসিংয়ে ঢাকার দিকে আসা যাত্রীবাহী ট্রেন এগারোসিন্ধুর এক্সপ্রেসের শেষ দুইটি বগিতে ধাক্কা দেয় কন্টেইনারবাহী একটি ট্রেন। এ সময় এগারোসিন্ধুর ট্রেনের বেশ কয়েকটি বগি দুমড়ে-মুচড়ে যায়। এর ফলে অনেক যাত্রী চাপা পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান ফায়ার সার্ভিসসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এরপর হতাহতদের উদ্ধার করা হয়। গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে মালবাহী ট্রেনটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। আর যাত্রীবাহী ট্রেনটি ভৈরব থেকে ঢাকায় যাচ্ছিল। পথে ভৈরব রেল স্টেশনের আউটার পয়েন্টে ক্রসিংয়ে যাত্রীবাহী ট্রেনের শেষ দুই বগিতে ধাক্কা দেয় মালবাহী ট্রেনটি। এতে যাত্রীবাহী ট্রেনের কয়েকটি বগি উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। অনেকেই কোচগুলোতে চাপা পড়েন।

এ বিষয়ে রেলওয়ে সূত্র জানিয়েছে, বিকেল ৪টার দিকে কন্টেইনারবাহী ট্রেনটি ভৈরব স্টেশনে প্রবেশ করছিল। এর আগ মুহূর্তে ভৈরব থেকে এগারোসিন্ধুর ট্রেন ঢাকার দিকে রওনা হয়। পথে জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় কন্টেইনারবাহী ট্রেনের ইঞ্জিন এগারোসিন্ধুর ট্রেনের শেষের দুই-তিনটি বগিতে আঘাত করে। এতে ক্ষতিগ্রস্ত হয় এগারোসিন্ধুর ট্রেনের শেষের দুই-তিনটি বগিতে ট্রেনের শেষের দুই-তিনটি বগি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ অপরাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]