রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের জান-মালের নিরাপত্তায় অবরোধের দ্বিতীয় দিনেও উত্তরায় সতর্ক অবস্থানে খসরু চৌধুরীর অনুসারীরা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

জনগণের জান-মালের নিরাপত্তায় অবরোধের দ্বিতীয় দিনেও উত্তরায় সতর্ক অবস্থানে খসরু চৌধুরীর অনুসারীরা

বিএনপি-জামায়াতের তিনদিনের অবরোধের দ্বিতীয় দিনেও রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দন সড়ক হয়ে খিলক্ষেত পর্যন্ত সন্ত্রাস-নাশকতা ঠেকাতে ও জনগণের জান-মালের রক্ষার্থে সতর্ক অবস্থানে রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপির অনুসারী নেতাকর্মীরা।

মঙ্গলবারের মতো আজ বুধবারও সকাল ৬টা থেকে বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে বেশ কয়েকটি টিম মাঠে রয়েছে। খসরু চৌধুরী নিজেই বিষয়টি মনিটরিং করছেন এবং নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা দিচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি গণমাধ্যমকে জানিয়েছেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আমার অনুসারীরা সতর্ক অবস্থানে রয়েছে। উত্তরা সম্পূর্ণ নিরাপদ। এখানে বিএনপি-জামায়াতের কোনো অস্তিত্ব নেই।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৬ পূর্বাহ্ণ | বুধবার, ০১ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]