রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেসিআই ঢাকা সাউথের নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৬ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

জেসিআই ঢাকা সাউথের নতুন কমিটি ঘোষণা

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা সাউথের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। রাজধানীর গুলশানে অনুষ্ঠিত জেসিআই ঢাকা সাউথের বার্ষিক সাধারণ সভায় ২০২৪ সালের নির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের জেসিআই বাংলাদেশ ন্যাশনাল প্রেসিডেন্ট জিয়াউল হক, ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী ফাহাদ এবং ন্যাশনাল কমিটির নেতারা।নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এবং ২০২৩ সালের জেসিআই সাউথের আইপিএলপি স্টিভ ডি সিলভা। জেসিআই ঢাকা সাউথের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণার আগে সংগঠনের ২০২৩ সালের পঞ্চম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। যার সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে সংগঠনটি কাজ করছে। সারাবিশ্বে সংগঠনের সদস্য সংখ্যা ২ লাখের বেশি। সামাজিক উন্নয়নে বাংলাদেশে সংগঠনটির পাঁচ হাজারেরও বেশি সদস্য বর্তমানে সক্রিয়।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৫ অপরাহ্ণ | সোমবার, ০৬ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]