শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশিয়ানীতে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, আহত ৪

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাস এবং ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামের বাসিন্দা রায়হান মল্লিক ও সানাল মল্লিক।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল ইসলাম জানান, সন্ধ্যায় কাজ শেষে ট্রলি নিয়ে কাশিয়ানী উপজেলা থেকে সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামে ফিরছিলেন রায়হান মল্লিক ও সানাল মল্লিকসহ কয়েকজন। পথে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রলিটির মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে ট্রলিটি দুমড়ে-মুচড়ে যায়। এছাড়া বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে গেলে আর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ট্রলিতে থাকা রায়হান ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো পাঁচজন তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় কাশিয়ানী ফায়ার সার্ভিস ও পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানাল মল্লিকের মৃত্যু হয়। আহত বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাকিবুল ইসলাম আরো জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫১ অপরাহ্ণ | শনিবার, ২৫ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]