মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, পালাতে গিয়ে আটক হলেন যুবক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, পালাতে গিয়ে আটক হলেন যুবক

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালীতে ছুরিকাঘাতে আসহাবুল জিহাদ নামে এক কলেজছাত্র খুন হয়েছেন।

শুক্রবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মো. সোহান নামের একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহত আসহাবুল জিহাদ পার্শ্ববর্তী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মকসুদুল করিমের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। আটককৃত সোহান কোনাখালীর কুতুবদিয়া পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

চকরিয়া থানার পুলিশ জানায়, কোনাখালীর একটি মোবাইল চোর সিন্ডিকেটের ৪-৫ জন সদস্য শুক্রবার সন্ধ্যার পর মরংঘোনা স্টেশনে জিহাদের সঙ্গে দেখা করে। এ সময় তাদের মাঝে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা জিহাদকে ছুরিকাঘাত করেন। খবর পেয়ে চকরিয়া ও পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত জিহাদকে উদ্ধার করে পেকুয়া উপজেলা সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ সময় পালাতে গিয়ে সোহান আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, একদল দুর্বৃত্তের ছুরিকাঘাতে পেকুয়ার এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় সোহান নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

Facebook Comments Box
advertisement

Posted ২:২২ পূর্বাহ্ণ | শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]