মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়কে ঝরল বিসিএস ক্যাডারসহ ৩ জনের প্রাণ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

রাজধানীর অদূরে ধামরাইয়ে বাসের জন্য অপেক্ষমাণ যাত্রীদের ওপর সেলফি পরিবহন নামে একটি বাস উঠে যাওয়ার ঘটনায় বিসিএস (শিক্ষা) ক্যাডার রুবেল পারভেজসহ আরো একজন নিহত হয়েছেন। পৃথক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় আরো এক ব্যক্তি নিহত হন।

নিহত অপর দুজনের মধ্যে একজনের নাম আব্দুল মান্নান (৬০)। বাকি আরেকজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই বাসস্ট্যান্ড এলাকার দুর্ঘটনায় দুজন নিহত ও আরো একজন আহত হন।

নিহত রুবেল পারভেজ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মোকছেদ আলীর ছেলে। তিনি ৪১তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ হয়েছিলেন। রুবেল ধামরাই পৌরসভার মডেল টাউন এলাকায় ভাড়া বাসায় থাকতেন ও মার্কেন্টাইল ব্যাংক মানিকগঞ্জ জেলার ঝিটকা শাখায় কর্মরত ছিলেন।

নিহত অপরজন আব্দুল মান্নান (৬০) মানিকগঞ্জের শিবালয় থানার পারদরছিড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে। তিনি পরিবারসহ ধামরাই পৌরসভার পাঠানটোলা মহল্লার এমারত হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন ও ধামরাইয়ে ফ্রেম হাউজ ফোট ওয়্যার কারখানায় সিনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

আব্দুল মান্নানের স্ত্রী বৃষ্টি বেগম জানান, মানিকগঞ্জের উথুলিতে তার চাচার জানাজায় যাওয়ার জন্য সকালে বাসা থেকে বের হয়েছিলেন মান্নান। বাসচাপায় আহত হয়েছেন- এমন খবর পেয়ে তিনি হাসপাতালে যান। সেখানে গিয়ে জানতে পারেন মান্নান হাসপাতালে মারা গেছেন।

পুলিশ জানায়, ৪১তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ রুবেল পারভেজ এবং ফ্রেম হাউজ ফোট ওয়্যার কারখানার অপারেটর আব্দুল মান্নান বৃহস্পতিবার সকাল ৮টায় ধামরাই বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে বাসে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকাগামী সেলফি পরিবহনের দুটি বাস নিজেদের মধ্যে প্রতিযোগিতা শুরু করতে গিয়ে রুবেল পারভেজ, আবব্দুল মান্নানসহ তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবেল পারভেজ। গুরুতর আহত আব্দুল মান্নানকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সকাল ৯টায় তিনিও মারা যান। এ ঘটনায় আক্তারুজ্জামান নামে আহত অপর একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনার পর স্থানীয় জনতা সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করেন।

অন্যদিকে, সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান একজন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর আরোহী আহত হন।

সাভার হাইওয়ে থানার ওসি শেখ আবু হাসান বলেন, মরদেহগুলো উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়েছে। সেলফি পরিবহনের বাস জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।

সাভার হাইওয়ে থানার এসআই আব্দুল খালেক জানান, দুর্ঘটনার পরই সেলফি পরিবহনের বাস দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]