মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লোমহর্ষক ঘটনা! ২৫ ফুটের কূপে পড়েও বেঁচে গেল যুবক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

মানসিক ভারসাম্যহীন দুর্জয় চন্দ্র। দুইদিন আগে ২৫ ফুট গভীর পানির কূপ পড়ে যান তিনি। শুক্রবার কূপের ভেতর থেকে আওয়াজ পেয়ে এলাকাবাসীকে জানান এক নারী। পরে তাকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে ফেনীর সোনাগাজী উপজেলার বহদ্দারহাট এলাকায় চর চান্দিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকায়।

দুর্জয় একই এলাকার মিধুল চন্দ্র দাস ও প্রার্থনা রানী দম্পতির ছেলে। পানির কূপটি বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) সেচ প্রকল্পের।

স্থানীয়রা জানান, এক নারী ঘটনাস্থলে কাজে গিয়েছিলেন। সে সময় তিনি কূপের ভেতর থেকে আওয়াজ পেয়ে এলাকাবাসীকে জানান। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন।

সোনাগাজীর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জামিল আহমেদ জানান, বিএডিসির সেচ পাম্পের কূপে এক ব্যক্তি আটকা পড়েছেন, এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। সে সময় মই ও দড়ি ব্যবহার করে একজন ফায়ার ফাইটার কূপে নেমে আটকে পড়া দুর্জয় চন্দ্রকে উদ্ধার করে ওপরে নিয়ে আসেন। পরে তাকে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি দুইদিন ধরে সেখানে আটকা পড়েছিলেন।

দুর্জয়ের মা প্রার্থনা রানী দাস জানান, তার ছেলে মানসিক ভারসাম্যহীন। ৬ ডিসেম্বর দুপুরে দুর্জয় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। ছেলে নিখোঁজের ঘটনায় সোনাগাজী মডেল থানায় জানানো হয়। বিকেলে ওই পানির কূপ থেকে তাকে জীবিত উদ্ধার করা হয়।

সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত ডা. উম্মে ফাতেমা জানান, দুর্জয় নামে একজনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করে। আহত দুর্জয় দুইদিন ধরে খাবার না খাওয়ার কারণে অনেকটা দুর্বল হয়ে পড়েন। তার চিকিৎসা চলছে।

সোনাগাজী থানার ওসি হাসান ইমাম জানান, তরুণ নিখোঁজ হওয়ার বিষয়টি তারা অবগত ছিলেন। তার খোঁজ পেতে এলাকায় মাইকিং করা হয়। এরমধ্যে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৮ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]