মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাহালুতে স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লাকে মারপিট

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বগুড়া-৪ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা চালাতে গিয়ে বেদম মারপিটের শিকার হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপির ৪ বারের সাবেক এমপি ডা. জিয়াউল হক মোল্লা। এসময় তার সঙ্গে থাকা নেতাকর্মীদের ধাওয়া দেওয়া হয় এবং গাড়ি ভাঙচুর করা হয়।

আজ সোমবার বিকালে নির্বাচনী এলাকা কাহালুর তিনদিঘী হাটে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কাহালুর কালাই ইউনিয়নের বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারণা চালাতে যান ডা. জিয়াউল হক মোল্লা। বিকালে তার নির্বাচনী প্রচারণার বহর তিনদিঘী হাটে পৌঁছালে ধাওয়া দেয় স্থানীয় জনতা। এসময় ডা. জিয়াউল হক মোল্লা এবং তার সঙ্গে থাকা নেতাকর্মীদের বেদম মারপিট করা হয়। পরে নির্বাচনী বহরে থাকা গাড়ি ভাঙচুর করা হয়।

উল্লেখ্য, ডা. জিয়াউল হক মোল্লা বগুড়া-৪ আসনে ১৯৯৪ সালের উপনির্বাচনে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এর আগে এই আসনে তার বাবা আজিজুল হক মোল্লা সংসদ সদস্য ছিলেন। এরপর জিয়াউল ষষ্ঠ, সপ্তম ও অষ্টম জাতীয় সংসদ নির্বাচনেও বিএনপির প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

তত্বাবধায়ক সরকরের অধীনে নির্বাচন ও সরকারের পদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন করছে বিএনপি। অন্যদিকে আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছে ডা. জিয়াউল হক মোল্লা।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১০ অপরাহ্ণ | সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]