মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুর শহরে বিএনপির বিক্ষোভ, পথসভা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

হরতালের সমর্থনে ফরিদপুর জেলা শহরের বিভিন্ন এলাকায় বিএনপি, যুবদল ও ছাত্রদল পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে।

জেলা বিএনপি সূত্রে জানা যায়, মহানগর ও কোতোয়ালি থানা বিএনপি যৌথ উদ্যোগে শহরের টেপাখোলার লেবুতলা সড়কে বিক্ষোভ মিছিল করে। এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, ফরিদপুর মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক অপু বিশ্বাস, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল চৌধুরী রঞ্জন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম রনি, অম্বিকাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী প্রমুখ।

এদিকে, জেলা যুবদলও আরেকটি বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে। জেলা যুবদলের সভাপতি কে এম জাফরের নেতৃত্বে শহরে ঢাকা-খুলনা মহাসড়কের এমএ আজিজ ইনস্টিটিউটের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে স্থানীয় মুসলিম মিশনের সামনে এসে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।

এ সময় জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল হাসান সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত পথসভায় বক্তারা বলেন, সরকার প্রহসনের নির্বাচন করতে যাচ্ছে। এ নির্বাচনে সাধারণ মানুষের কোনও সমর্থন নেই। যে কোনও মূল্যে এ নির্বাচন প্রতিহত করা হবে। সরকার দেশে-বিদেশে বন্ধুহীন হয়ে পড়েছে। যে কোনও সময় এ সরকারের পতন ঘটবে।

এছাড়াও বক্তারা আগামী দিনের আন্দোলন-সংগ্রামে সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে অংশ নেয়ার আহ্বান জানান।

অন্যদিকে, হরতালের সমর্থনে জেলা ছাত্রদলও বিক্ষোভ মিছিল করেছে। সকাল ৮টার দিকে জেলা শহরের ম্যাটসের সামনে থেকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের নেতৃত্বে মিছিলটি বের হয়ে স্থানীয় জেনারেল হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় ফরিদপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি অনিক খান জিতু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহিদুল ইসলাম স্মরণ, মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির হোসেন সাদ্দাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]