মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বিএনপির ১০ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

মেহেরপুরের গাংনীতে নাশকতার অভিযোগে বিএনপি, যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের ১০ নেতাকর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে, রোববার (২৪ ডিসেম্বর) সকালে গাংনী উপজেলার ওলিনগর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম।

আটককৃতরা হলেন- মেহেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সাহারবাটী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শরিফুল ইসলাম মালিথা, বামন্দী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি নাহারুল ইসলাম, গাংনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি বশির আহমেদ, সাহারবাটী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাবেল উদ্দীন, বামন্দী ইউনিয়ন যুবদলের সভাপতি মাহিদুর রহমান কালু, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, বামন্দী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ও আবু তাহের।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, রোববার সকালে গাংনী উপজেলার ওলিনগর এলাকায় নাশকতার উদ্দেশ্যে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একত্রিত হন। এমন গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়। রোববার দুপুরে ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]