শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাত তলা ভবন থেকে পড়ে প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

ফেনী শহরের একটি সাত তলা ভবন থেকে নিচে পড়ে মো. শাওন (৫) নামে এক শিশু নিহত হয়েছে। সে ফেনী পৌরসভার পূর্ব উকিল পাড়ার মুন্সি পুকুর পাড় এলাকায় করিম উল্ল্যাহ ভবনের ভাড়াটিয়া সাইফুল ইসলাম শামীমের ছেলে।

তাদের পৈত্রিক বাড়ি ফেনীর সোনাগাজী উপজেলার চর মজলিসপুর গ্রামে। শাওনের বাবা ফেনী শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

জানা যায়, বুধবার বিকেল ৫ টার দিকে শাওনের একটি বল নিজে নিজে খেলার সময় সাত তলার বারান্দা দিয়ে নিচে পড়ে যায়। শাওন বলটি কুড়িয়ে নেওয়ার জন্য ঐ ভবনের পেছনের অংশের একটি ছোট সিঁড়ি দিয়ে নিচে নামছিলো। এ সময় আকস্মিক সিঁড়ি থেকে পা পিছলে সে নিচে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাত ৮ টার দিকে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত শিশুর বাবা স্কুল শিক্ষক সাইফুল ইসলাম শামীম জানান, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। ওই সিঁড়ির বাইরের গেইটটি সব সময় তালাবদ্ধ থাকে। কিন্তু আজ বুধবার ওই গেইটটি খোলা ছিলো।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান জানান, শিশু মৃত্যুর ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]