মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরাকে আরও সমৃদ্ধতর নগর হিসেবে গড়ে তুলবো: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী খসরু চৌধুরী সিআইপি বলেন, ভোটের মালিক জনগণ। তারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে সকলের মতামত নিয়ে কাজ করবো। শেখ হাসিনার উন্নয়নের সুযোগ কাজে লাগিয়ে ঢাকা-১৮ আসনকে আরও সমৃদ্ধতর নগর হিসেবে গড়ে তুলবো। আমি বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা গড়ার আন্দোলনে জননেত্রী শেখ হাসিনার একজন সৈনিক। উত্তরার উন্নয়নে আমার সর্বস্ব দিয়ে চেষ্টা করবো।

শুক্রবার দুপুরে রাজধানীর আব্দুল্লাহপুর এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এরপর খসরু চৌধুরী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের হাউজ বিল্ডিং, আজমপুর, রাজলক্ষ্মী ও জসিমউদ্দিন এলাকায় গণসংযোগ চালান।

এসময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, আওয়ামী লীগ নেতা সেলিম খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খসরু চৌধুরী বলেন, ঢাকা-১৮ আসনের মার্কেট সমূহে গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হবে। কোন রকম পকেট কমিটি হবে না। ফুটপাত, মার্কেট, অটো-টেম্পু স্ট্যান্ড, বাস টার্মিনাল সমূহ হকার ও চাঁদাবাজ মুক্ত করা হবে। নিম্ন আয়ের বসবাসকারী নাগরিকদের সরকারি ও বেসরকারি সাহায্য সহযোগিতা করা হবে।

তিনি আরও বলেন, সেক্টর কল্যাণ সমিতিগুলোতে নিয়মিত নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি নির্বাচনের সুব্যবস্থা করা হবে। প্রতিটি ওয়ার্ডে মর্নিং ওয়াক এর জন্য ওয়াক ওয়ে নির্মাণ করা হবে। সেইসঙ্গে প্রতিটি ওয়ার্ডে একটি করে মানসম্মত কমিউনিটি সেন্টার স্থাপন করার ঘোষণা দেন খসরু চৌধুরী সিআইপি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]