শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীতে একদিনে দুই মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নীলফামারীতে একদিনে দুই মরদেহ উদ্ধার

নীলফামারীতে পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেল থেকে রাত পর্যন্ত নীলফামারী সদর ও কিশোরগঞ্জ উপজেলা থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ উপজেলার ইসমাইল গ্রামের আব্দুল হামিদের ছেলে জয়নাল হোসেন ও নীলফামারী সদরের রামনগর ডাঙ্গা পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ওসমান গনি রিপন।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন জয়নাল। শুক্রবার দুপুরে ওষুধ মনে করে কীটনাশক পান করেন তিনি। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানেই মারা যান তিনি।

এদিকে নীলফামারী জেলা শহরের মায়ার মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় ওসমান গনি রিপন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

জানা যায়, বাইসাইকেলে খালুর বাসা থেকে বাড়ি ফেরার পথে একটি ট্রাক তাকে পিছন থেকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কিশোরগঞ্জ থানার ওসি পলাশ চন্দ্র মন্ডল বলেন, কীটনাশক পানের বিষয়টি শুনেছি। চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে মৃত্যুর বিষয়টি আমি জানি না।

নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]