রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাইসেন্সবিহীন অটোরিকশার বিরুদ্ধে কঠোর অবস্থানে কেসিসি-কেএমপি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

লাইসেন্সবিহীন অটোরিকশার বিরুদ্ধে কঠোর অবস্থানে কেসিসি-কেএমপি

লাইসেন্স ছাড়া অবৈধ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) ও খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)।

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে খুলনা মহানগরীকে যানজটমুক্ত, পরিচ্ছন্ন এবং ফুটপাত অবৈধ দখলমুক্ত করার জন্য করণীয় নির্ধারণে কেএমপি’র ট্রাফিক বিভাগের সঙ্গে সমন্বয় সভায় এ কথা জানানো হয়।

মঙ্গলবার দুপুরে নগর ভবনে অনুষ্ঠিত সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন- খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন- খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক।

সমন্বয় সভায় শুরুতে মেয়র বলেন, খুলনা মহানগরীকে একটি যানজটমুক্ত, পরিচ্ছন্ন এবং ফুটপাত অবৈধ দখলমুক্ত, বসবাসযোগ্য স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলার জন্য আমাদের কেএমপি’র ট্রাফিক বিভাগের সঙ্গে সমন্বয় করে একযোগে কাজ করতে হবে। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি এই শহরটাকে সুন্দর করে গড়ে তুলতে হবে। এটা আমার নির্বাচনী ইশতেহারও ছিল। এটা আমাদের সকলের দায়িত্ব।

অনুষ্ঠানের বিশেষ অতিথি কেএমপি’র পুলিশ কমিশনার খুলনা মহানগরীর যানজট নিরসন, ফুটপাত অবৈধ দখলমুক্ত এবং অবৈধ যানবাহনের বিরুদ্ধে বিরুদ্ধে সর্বাত্মক অভিযান পরিচালনা করার জন্য খুলনা সিটি কর্পোরেশনের মেয়রের নির্দেশনা অনুযায়ী একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এঅ্যান্ডও) সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড প্রটোকল, অতিরিক্ত দায়িত্ব ক্রাইম) মোছা. তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা এবং কেসিসির প্রধান নির্বাহীসহ খুলনা মেট্রোপলিটন পুলিশ ও কেসিসির বিভিন্ন পদমর্যাদার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]