সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্নীতি সহ্য করা হবে না: রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

দুর্নীতি সহ্য করা হবে না: রেলমন্ত্রী

রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, রেলের শহর রাজবাড়ীকে আরো সুন্দর করে ঢেলে সাজাতে চাই। আমি আগেও বলেছি- এখানে দুর্নীতি আছে। জমি দখল হচ্ছে। এগুলো কোনোভাবেই সহ্য করা হবে না। মানুষের ভোগান্তি কমাতে হবে।

বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, আমাদের দলীয় লোকজন অন্যায়ভাবে কোনো কিছু করবেন না । যেটা মানুষের কাছে দৃষ্টিকটু লাগে এবং বেআইনি মনে হয়।

এ সময় তিনি রাজবাড়ীবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

রেলমন্ত্রীকে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন দফতরের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জিল্লুল হাকিমকে সোনার নৌকা উপহার দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, ফকরুজ্জামান মুকুট, সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খানসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]