বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের ৪ দিন পর বাগানে মিলল অটোচালকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নিখোঁজের ৪ দিন পর বাগানে মিলল অটোচালকের মরদেহ

নোয়াখালীর বেগমগঞ্জে নিখোঁজের চারদিন পর এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক পুলিশ ও নিহতের স্বজনেরা এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মাদধসিংহ গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মামুনুর রশীদ ওরফে মামুন (১৮) উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাকীপুর গ্রামের দেওয়ান বাড়ির কবির হোসেনের ছেলে।

জানা যায়, মামুন পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। গত সোমবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তার স্বজনেরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শুক্রবার সকালের দিকে এক নারী মাধবপুর গ্রামের টিপু সুলতানের ঘরের পেছনে সুপারি বাগানের মধ্যে মামুনের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। এ আঘাতে মৃত্যুর কারণ হতে পারে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ঐ অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে। পুলিশ হত্যার রহস্য উদ্ঘাটনে চেষ্টা চালাচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]