সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রীবেশে চালককে কুপিয়ে পাখিভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

যাত্রীবেশে চালককে কুপিয়ে পাখিভ্যান ছিনতাইয়ের চেষ্টা

চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলায় চালককে কুপিয়ে জখম করে পাখিভ্যান ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

রোববার রাতে দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত ভ্যানচালকের নাম ইব্রাহিম (১৭)। তিনি দামুড়হুদা উপজেলার দৈউলী গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

জানা যায়, রোববার রাত আনুমানিক ৮টার দিকে দামুড়হুদা উপজেলা সদরের বাসস্ট্যান্ড থেকে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি বিষ্ণুপুর যাওয়ার জন্য একটি পাখিভ্যান ভাড়া করে। ভ্যানটি দামুড়হুদার পুড়াপাড়া গ্রামে পৌঁছালে যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা সুযোগ বুঝে চালক ইব্রাহিমকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে তারা ভ্যানটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ভ্যানচালক ইব্রাহিম বাধা দিলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে চালকের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা ভ্যানচালককে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, ইব্রাহিম নামে এক যুবককে রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় ১০টি সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করে নেয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ওসি আলমগীর কবির জানান, কয়েকজন অজ্ঞাত ব্যক্তি দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে একটি পাখিভ্যান ভাড়া করে। পথে চালককে আঘাত করে পাখিভ্যানটি ছিনতাইয়ের চেষ্টা করে তার। ছিনতাইয়ে ব্যর্থ হয়ে তার চালককে জখম করে পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]