মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তালাবদ্ধ ঘরে মিলল ঠিকাদারের গলাকাটা লাশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

সাভারের আশুলিয়ায় নিজ বাসার একটি কক্ষ থেকে কাজিম উদ্দিন নামে এক ঠিকাদারের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে পলাশবাড়ী দশতলা রোড এলাকার বাড়ির একটি কক্ষ থেকে তার মরেদহ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত কাজিম উদ্দিন (৫৬) স্থানীয় ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদার ছিলেন।

পুলিশ জানিয়েছে, কাজিম উদ্দিন নামে নিহত ওই ব্যক্তি তার পুরাতন বাড়ির জায়গায় গরুর খামার করেছেন। খামার দেখাশুনার জন্য মাঝেমধ্যেই তিনি সেখানকার একটি কক্ষে এসে রাত্রিযাপন করতেন। মঙ্গলবার রাতেও তিনি খামারে এসে আর বাসায় ফেরেননি। পরিবারের সদস্যরা এসে তালাবদ্ধ কক্ষটি খুলে ভেতরে কাজিম উদ্দিনের রক্তাক্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে কে বা কারা গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক সুরতহালে দেখা গেছে, নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত করে দ্রুতই হত্যাকাণ্ডের রহস্য খুঁজে বের করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪১ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]