মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মডেলিংয়ে মেহজাবীনের বোন মালাইকা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

মডেলিংয়ে মেহজাবীনের বোন মালাইকা

পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই মেহজাবীন চৌধুরীর। এক লহমায় দর্শক বন্দী হন তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে। ছোটপর্দায় এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। এবার তারই পদাঙ্ক অনুসরণ করলেন মেহজাবীনের ছোটবোন মালাইকা চৌধুরী।

একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে খাতা খুলেছেন মালাইকা। ত্বকের রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। গতকাল বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে প্রকাশ করা হয়েছে ওই বিজ্ঞাপনচিত্র।

এদিকে মালাইকার এই যাত্রায় অভিনন্দন জানিয়েছেন বড়বোন মেহজাবীন। নিজের ফেসবুকে বিজ্ঞাপনচিত্রটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘মালাইকা চৌধুরী, তোমার ডেব্যু হলো বিজ্ঞাপনচিত্র দিয়ে। অভিনন্দন রইল।’

মেহজাবীনের একনিষ্ঠ ভক্তদের সঙ্গে অবশ্য মালাইকার পরিচয় আগে থেকেই। কেননা চার বছর আগে সোশ্যাল হ্যান্ডেলে তার ছবি প্রকাশ করেছিলেন মেহজাবীন। তা দেখে অনেকেই ধারণা করেছিলেন বোনকে শোবিজে আনার পূর্বাভাস দিলেন মেহজাবীন।

সেসময় শোনা গিয়েছিল ছোট পর্দায় নয়, বড় পর্দায়ই অভিষেক ঘটবে তার। তবে বিজ্ঞাপনচিত্র দিয়েই মিডিয়ায় পথচলা শুরু করলেন মালাইকা।

এতে আফসোস নেই মেহজাবীন ভক্তদের। প্রিয় তারকার বোনকে এরইমধ্যে সাদরে বরণ করে নিয়েছেন তারা। কেউ দাবি করছেন দুই বোনকে একসঙ্গে একফ্রেমে দেখার। আবার কেউ লিখেছেন, মালাইকা দেখতে হুবহু মেহাজীবনের মতোই।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]