বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এস,এস,সি-৮৯/এইচ এস,সি-৯১গ্রুপের আয়োজনে পিকনিক-২০২৪অনুষ্ঠিত

কাজী স্বাধীন :   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

এস,এস,সি-৮৯/এইচ এস,সি-৯১গ্রুপের আয়োজনে পিকনিক-২০২৪অনুষ্ঠিত

এসো মিলি বন্ধুত্বের বন্ধনের আহবানে ব্যাচ এস,এস,সি ৮৯!এইচ এস,সি -৯১ এর মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার( ১৬ ফেব্রুয়ারি) ঢাকার পূর্বাচল জঙ্গলবাড়ি রিসোটে দিন ব্যাপী সারাদেশ থেকে আসা এস,এস,সি ৮৯!এইচ,এস,সি-৯১ ব্যাচের পিকনিক ও মিলন মেলায় একত্রিত হন সবাই।

এবছর পিকনিক কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেন। ফেনির বন্ধু আতিকুর রহমান শিবলী।তিনি জানান পিকনিকে সারাদেশ থেকে আসা প্রায় ২৫০ জন বন্ধু অংশ গ্রহন করেন।পরিবারসহ প্রায় ৩০০ +বন্ধু অংশ গ্রহন করেন।পিকনিকে ৮৯ ব্যাচের বন্ধু শিল্পীদের নিয়ে সংস্কৃতিক অনুষ্ঠান, বিভিনন রকমের খেলাধুলা ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

৩৪ বছর পর তারা একত্রিত হতে পেরে আনন্দে উৎফুল্ল হয়ে ওঠেন।,স্কুল ও কলেজ জীবনের স্মৃতি নিয়ে আড্ডা ও রোমাঞ্চকর মুহূর্ত উপভোগ করেন। স্কুল কলেজ জীবন শেষ করার পর দেশে বিদেশে সবাই কর্মে ব্যস্ত থাকায় কারো সাথে যোগাযোগ করতে পারেনা। এই পিকনিক তথা মিলন মেলার মাধ্যমে সবার সাথে যোগাযোগ হওয়াই সবাই ভীষণ ভাবে আনন্দিত ও উৎফুল্লিত। এই পিকনিক ও মিলন মেলাতে দেশের বিভিনন জেলার বন্ধুরা অংশগ্রহণ করেন। যেমন রাজশাহী,নওগাঁ,টাঙ্গাইল, নরসিংদী, সিলেট, গোপালগঞ্জ, মাদারীপুর, বরিশাল, চট্টগ্রাম, ফেনী,নোয়াখালি,সহ দূর দূরান্ত থেকে এস,এস,সি-৮৯!এইচ,এস,৯১ বন্ধুরা অংশগ্রহণ করেন। এক দিন ব্যাপী এই পিকনিক ও মিলন মেলায়। পিকনিকে দায়িত্বে যারা ছিলেন :-আহবায়ক আতিকুর রহমান শিবলী সদস্য সদস্য সচিব:-সানজিদা তিথী, রেজিষটেশনে:-মেহেদী হাসান,রুবী আহমেদ, কাজী ওসমান দিপু,সুলতানা নাসরিন কাকলী,ইভা নাজনিন ইভা,কফিল চৌধুরী,ও ইসমাইল। অর্থ সংগ্রহ ও কেনা কাটায় :-ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার, জিকরুল,বিএম,সুবির,মেহেদী হাসান, ও ইমতিয়াজ আহমেদ। অভ্যনথনায়;- ইভা নাজনিন, মাসুমা মীম সোনিয়া করিম,ফারহানা মৌসুমী, নার্গিস আক্তার, নুসরাত জাহান,ও ইউসুফ। গেঞ্জি ও চাবির হালচা বিতরণে:- মো: সালাউদ্দিন আহমেদ আপ্যায়নে :-তানভীর আহমেদ, কাজী ওসমান দিপু মশিউর রহমান এস,এম,আলম পারভেজ,মারুফ রিয়াজুল,আ: রাজ্জাক, হাজী আমিনুল,মাসুদ রানা বিপ্লব, ইসমাইল,ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার। খেলাধুলায় :-এস,এম,আলম পারভেজ,মাসুমা মীম,ইসরাত শুদ্রা, নার্গিস আক্তার, ও অর্পিতা বাশার, সাংস্কৃতিক অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন যারা ;-সোহেল সাহেদ,বি,এম,সুবির,মইনুল রুমন,ফারহানা মৌসুমী,সোনিয়া করিম,সাজসজ্জা,ব্যানার ও কুপনে দায়িত্বে ছিলেন যারা;-মেহেদী হাসান,মইনুল রুমন,ইভা নাজনিন,পরিবহনের দায়িত্বে ছিলেন যারা :- মারুফ,রিয়াজুল,মাশরেকা মোনা,পিন্টু ও আব্দুর রাজ্জাক আকাশ। শৃঙ্খলা কমিটির দায়িত্বে ছিলেন যারা :-জাহিদ,কাজী ওসমান দিপু,মশিউর রহমান,তানভীর আহমেদ। ফটোগ্রাফির দায়িত্বে :-,কফিল চৌধুরী,রাফেল ড্র পরিচালনার দায়িত্বে ছিলেন যারা :-খন্দকার নাজির, সুলতানা নাসরিন কাকলী,ও ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ অপরাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]