মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যা

নরসিংদীর হাজিপুরে সাবেক স্ত্রীকে বাড়িতে ডেকে নিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর পালিয়েছেন স্বামী রৌশন মিয়া।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার হাজিপুর চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুনা বেগম শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শনিবার সন্ধ্যায় রুনাকে তার সাবেক স্বামী রৌশন মিয়া হাজিপুর চকপাড়া এলাকায় বাড়িতে ডেকে আনেন। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে প্রথমে কুপিয়ে ও পরে বটি দিয়ে গলা কেটে হত্যাচেষ্টা করেন রৌশন মিয়া। এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে গেলে পালিয়ে যান রৌশন মিয়া। পরে স্থানীয়রা রুনাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের মা সাহারা বেগম জানান, ভ্যানচালক রৌশন মিয়া মাদকাসক্ত। টাকার জন্য প্রায়ই রুনাকে মারধর করতেন। এরই জেরে গত দুই বছর আগে রৌশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন রুনা। এরপরও রুনাকে ফিরিয়ে নিতে নানান রকম চেষ্টা চালান রৌশন। তবে রুনা রাজি হননি। সন্তানদের নিয়ে বেপারীপাড়া এলাকায় বসবাস করতেন রুনা।

প্রত্যক্ষদর্শী শাজাহান মিয়া বলেন, ঘরের মধ্যে চিৎকার শুনে আমারা এগিয়ে যাই। দরজা ধাক্কা দিলেও তারা দরজা খোলেননি। অনেকক্ষণ পর দরজা খুলে রৌশন মিয়া পালিয়ে যান। পরে রুনাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুল কবির আরিফ বলেন, হাসপাতালে আনার পর আমরা রুনা বেগমকে মৃত অবস্থায় পাই। তাকে গলার পেছন দিক থেকে কাটা অবস্থায় পাওয়া যায়। এছাড়াও কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভির আহাম্মেদ বলেন, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্তকে গ্রেফতারে কাজ করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]