মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে ঈদ সামগ্রী পেল বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের নিবাসীরা

গাজীপুর প্রতিনিধ :   |   শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

গাজীপুরে ঈদ সামগ্রী পেল বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের নিবাসীরা

গাজীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পে ঠাঁই পাওয়া ৩ শতাধিক অসহায় ও দরিদ্র নিবাসীকে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম নিবাসীদের হাতে ঈদের খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন।
শুক্রবার (৫ এপ্রিল) সকালে গাজীপুর সদর উপজেলার আহসান উল্লাহ নগর (চতর) আশ্রয়ণ প্রকল্পের ২শ জন অসহায় ও দরিদ্র নিবাসীর মাঝে প্রথমে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গাজীপুর জেলা প্রশাসন এবং এসএমই কর্পোরেশন লি: যৌথভাবে ঈদকে সামনে রেখে গরীব অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য এ উদ্যোগ গ্রহণ করে। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলাউয়ের চাউল ২ কেজি, এক লিটার সয়াবিন তেল, চিনি ১ কেজি, ২শ গ্রাম গুড়া দুধ ও দুই ধরণের দুই পেকেট সেমাই।
এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক, গাজীপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাফে মোঃ ছড়া, এসএমই কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান ড. হাসান ইমাম প্রমুখ।
এসময় জেলা প্রশাসক আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের ঘরে যান, তাদের খোঁজখবর নেন। নিবাসীরা তাদের বিভিন্ন সমস্যার কথা জানান। জেলা প্রশাসক মেনোযোগ দিয়ে তাদের কথা শুনেন এবং তাদের সম্যসা দ্রুত নিরসনের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।
এ সময় তিনি নিবাসীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপনাদের বিষয়ে সব সময় সজাগ আছেন। তিনি আপনাদের ঘর দিয়েছেন। আপনাদের মঙ্গলের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সব সময় সরকার আপনাদের পাশে আছে, থাকবে।
এসময় তিনি নিবাসীদের সামর্থ অনুযায়ী ঘরের আঙ্গিনায় সবজি চাষ, সক্ষম যারা, তাদের কাজে যুক্ত হওয়ার উপর গুরুত্বারোপ করেন। এজন্য আমাদের যা প্রয়োজন, আামরা সে সহযোগীতা করবো।
পরে গাজীপুরের সদর উপজেলার হাতিয়াব আশ্রয়ণ প্রকল্পের ১৮ জন নিবাসী, গাজীপুর আশ্রয়ণ প্রকল্পের ৫৬ জন নিবাসী, ফাওকাল আশ্রয়ণ প্রকল্পের ২৯ জন নিবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]