মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান ( স্বতন্ত্র) প্রার্থী এম এ সাদ্দাম এর ইফতার ও দোয়া মাহফিল

কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি :   |   শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

কালীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান ( স্বতন্ত্র) প্রার্থী এম এ সাদ্দাম এর ইফতার ও দোয়া মাহফিল

গাজীপুরের কালীগঞ্জে ঢাকা গ্রুপ লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান টাটকা বাংলা এগ্রুো ইন্ডাস্ট্রিজ শুভ উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়া শেষে ইফতার আয়োজন করা হয়।
শনিবার সন্ধ্যয় উপজেলার মোক্তারপুর টাটকা বাংলা এগ্রুো ইন্ডাস্ট্রিজ সংলগ্ন মাঠে উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ( স্বতন্ত্র) প্রার্থী এম এ সাদ্দাম হোসেন রুবেল পালোয়ানের অর্থায়নে আলোচনা ও এক বিশেষ দোয়া করা হয়।
দোয়া শেষে জেলা ও উপজেলার আ’ লীগ, বিভিন্ন মাদ্রাসার এতিম, গরিব শিক্ষার্থীসহ বিভিন্ন গ্রাম ও ওয়াডের আগত মেহমানদের মাঝে ইফতার বিতরন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।
এ সময় বক্তব্য রাখেন -উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ. ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন,আ’ লীগ নেতা শামসুজ্জামান, কবির হোসেন পালোয়ান, কামাল হোসেন, টাটকা বাংলা এগ্রুো ইন্ডাস্ট্রিজ এর মালিক এম এ সাদ্দাম হোসেন রুবেল।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৭ অপরাহ্ণ | শনিবার, ০৬ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]