শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপ‌জেলা নির্বাচ‌নে প্রার্থী মন্ত্রী-এমপির স্বজন‌দের তালিকা হচ্ছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

উপ‌জেলা নির্বাচ‌নে প্রার্থী মন্ত্রী-এমপির স্বজন‌দের তালিকা হচ্ছে: ওবায়দুল কাদের

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, উপ‌জেলা নির্বাচ‌নে অংশ নিতে ইচ্ছুক মন্ত্রী-এমপির স্বজনদের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে। এ লক্ষ্যে প্রার্থীদের তালিকা করা হচ্ছে।

শনিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের বিফ্রিংয়ে তিনি এ তথ‌্য জানান।

ওবায়দুল কাদের বলেন, আমাদের উপজেলা পর্যায়ে প্রথম পর্যায়ের নির্বাচন হবে। নির্বাচন চলাকালে উপজেলা বা জেলা পর্যায়ে কোনো সম্মেলন, মেয়াদোত্তীর্ণ সম্মেলন ও কমিটি গঠন প্রক্রিয়া বন্ধ থাকবে।

নির্দেশনা দেওয়ার পরও অনেকেই এখনো নির্বাচনে আছেন- সাংবা‌দিক‌দের এ প্রশ্নের জবা‌বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব‌লেন, প্রত্যাহারের তারিখ শেষ হোক, তার আগে কীভাবে বলা যাবে।

এসময় বিএন‌পির সমা‌লোচনা ক‌রে আওয়ামী লী‌গের এই শীর্ষ নেতা ব‌লেন, বিএনপি রাজনৈতিক দলের পরিচয় দেওয়ার গ্রহণযোগ্যতা হারিয়ে ফেলেছে।

বিএনপিকে নিষিদ্ধ করার বিষয়ে নতুন করে কিছু ভাবছেন কি-না- এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, (বিএনপিকে) নিষিদ্ধ করার ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত আমাদের হয়নি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৬ পূর্বাহ্ণ | শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]