শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান সফরে যাচ্ছেন সৌদির ক্রাউন প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

পাকিস্তান সফরে যাচ্ছেন সৌদির ক্রাউন প্রিন্স

রাজনৈতিক অস্থিরতার মধ্যেও পাকিস্তানের ইসলামাবাদে সফরে যাচ্ছেন সৌদি আরবের ক্রাউন্স প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান।

দ্য এক্সপ্রেস ট্রিবিউনের একটি প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, চলতি মাসের তৃতীয় সপ্তাহে ইসলামাবাদ সফর করবেন মোহাম্মদ বিন সালমান। বর্তমানে পাকিস্তানের রাজনৈতিক অস্থিরতার মধ্যেও তিনি তার সফর সূচি বাতিল করেননি।

দুই দেশের সূত্র জানায়, সৌদি ও পাকিস্তান মোহাম্মদ বিন সালমানের সফর ঘিরে সবধরনের প্রস্তুতি নিচ্ছে। যদিও পররাষ্ট্র দফতর আগামী ২১ নভেম্বর সফরের একটি তথ্য জানিয়েছে।

এর আগে, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লং মার্চ ডাকের কারণে ইসলামাবাদে সৌদির ক্রাউন্স প্রিন্সের সফর নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়। তবে ইমরান খান গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে ভর্তি হন। এখন পাকিস্তানে বিক্ষোভ চলছে। তিনি সুস্থ হলে আবার পুরোদমে লং মার্চ শুরু হবে।

পাকিস্তান সরকার মনে করছে, পরিস্থিতি আগামীতে নিয়ন্ত্রণে থাকবে এবং সৌদির ক্রাউন্স প্রিন্সের সফরের সময় কোনো গোলযোগ সৃষ্টি হবে না।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(218 বার পঠিত)
(195 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]