শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ির ওপর বিমান বিধ্বস্ত, নিহত ৮

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বাড়ির ওপর বিমান বিধ্বস্ত, নিহত ৮

লাতিন আমেরিকার দেশ কলম্বিয়ার মধ্যাঞ্চলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে আট আরোহী নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় এলাকার বেশ কয়েকটি ঘর ও সাতটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে।

দেশটির সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, স্থানীয় সময় সোমবার (২১ নভেম্বর) কলম্বিয়ার ওলায়া হেরেরা বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণ পরই বিমানটি মধ্যাঞ্চলীয় মেডেলিন শহরের একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়।

এতে ঘটনাস্থলেই বিমানের ছয় যাত্রী ও দুই ক্রু নিহত হন। বিমানটিতে মোট কতজন ছিলেন, তা-ও স্পষ্ট নয়। তবে দুর্ঘটনাস্থলে আর কেউ হতাহত হননি বলে জানা গেছে। তবে এতে এলাকার বেশ কয়েকটি ঘর ও সাতটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

নিউইয়র্ক পোস্ট জানায়, বিমান বিধ্বস্তের কারণ সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানা না গেলেও, ইঞ্জিনে ত্রুটি থেকেই এ দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

স্থানীয় মেয়র ড্যানিয়েল কুইন্টেরো বলেন, উড্ডয়নের সময়ই সম্ভবত বিমানটির ইঞ্জিনে ত্রুটি ছিল। দুর্ভাগ্যবশত পাইলট বিমানটি নিয়ন্ত্রণ করতে পারেননি; ফলে এটি বিধ্বস্ত হয়।

দুর্ঘটনাস্থলে ফায়ার সার্ভিস এবং অন্যান্য জরুরি সেবার কর্মীদের উদ্ধারকাজ অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(218 বার পঠিত)
(196 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]