শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ণিল আয়োজনে রংপুরে বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বর্ণিল আয়োজনে রংপুরে বিজয় দিবস পালিত

রংপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে নগরীর মর্ডান মোড়ে স্বাধীনতা স্মৃতিস্তম্ভ ‘অর্জন’ এ পুস্পার্ঘ্য অর্পণ করে সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন।

এ সময় উপস্থিত ছিলেন – রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, রংপুর রেঞ্জ ডিআইজি মোহা. আবদুল আলীম মাহমুদ, মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা, জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞাসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা।

পরে নগরীর বঙ্গবন্ধু ম্যুরাল ও সুরভী উদ্যান শহীদ বীর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর আগে দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শহিদদের প্রতি শ্রদ্ধা জানায়।

দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে রংপুর স্টেডিয়ামে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এরপর রংপুর সার্কিট হাউসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]