বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুজরাটে বাসের সঙ্গে এসইউভির সংঘর্ষে নিহত ৯

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

গুজরাটের নাভসারি জেলায় স্থানীয় সময় শনিবার ভোরে বাসের সঙ্গে একটি স্পোর্টস ইউটিলিটি ভেহিকেলের (এসইউভি) মধ্যে সংঘর্ষে অন্তত নয়জন নিহত হয়েছে। বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।

গুজরাটের নভসারির ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ, ভিএন প্যাটেল জানিয়েছেন, আহমেদাবাদ থেকে মুম্বই হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এসইউভিতে যাত্রীর নয়জনের মধ্যে আটজন এবং বিলাসবহুল ওই বাসের চালক ঘটনাস্থলেই মারা গেছেন। নভসারির পুলিশ সুপার (এসপি) রুশিকেশ উপাধ্যায় এই তথ্য জানান। এসইউভিতে গাড়িতে ভ্রমণকারী সবাই ছিলেন অঙ্কলেশ্বরের বাসিন্দা। ভালসাদ থেকে তাদের নিজ শহরে ফেরার পথে ছিলেন এই দুরর্ঘটনা ঘটে।

এসইউভির চালক ঘুমিয়ে পড়েছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তদন্তকারীরা। দুর্ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন ভারতের0 কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে কুয়াশার জন্য, নাকি অন্য কোনও কারণে এই দুর্ঘটনা ঘটেছে, তা এখনও জানা যায়নি।

সূত্র: হিন্দুস্থান টাইমস।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(229 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]