শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে মামলা চলাকালীন সরকার হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

আদালতে মামলা চলাকালীন সরকার হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আদালতে কোনো মামলা চলাকালীন সরকারের কোনো মন্ত্রণালয় তাতে হস্তক্ষেপ করে না। বিএনপি নেতাদের জামিন ইস্যুতে সরকারের কোনো হাত নেই।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপে এ কথা বলেন তিনি।

 

মন্ত্রী বলেন, আমি অ্যাটর্নি জেনারেলের মাধ্যমে জেনেছি- হাইকোর্টে বিএনপি নেতাদের যে জামিন দেওয়া হয়েছিল, সেখানে কিছু আইনের ব্যত্যয় ঘটেছে। সে জন্য তিনি আপিল বিভাগে গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জজকোর্টের তিন আইনজীবীকে হাইকোর্টে তলব ও জেলা জজকোর্টের জজকে অসৌজন্যমূলক আচরণ প্রসঙ্গে তিনি বলেন, বিচার বিভাগ স্বাধীন। প্রধান বিচারপতির কাছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালতের জজ এবং অন্যান্য বিচারক অভিযোগ করেছেন, ভিডিও পাঠিয়েছেন। সেখানে দেখা গেছে, একজন বিচারকের প্রতি তাদের আচরণ খুব খারাপ ছিল। সেই পরিপ্রেক্ষিতে হাইকোর্ট একটা কনটেন্ট রুল ইস্যু করেছে। এখন এটা বিচারাধীন ব্যাপার, আদালত বিচার করবে।

এ সময় উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, কসবা সার্কেল এএসপি কামরুল ইসলাম, আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]