শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিস্ফোরক দ্রব্য-অস্ত্র উদ্ধারের প্রধান আসামী আটক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিস্ফোরক দ্রব্য-অস্ত্র উদ্ধারের প্রধান আসামী আটক

সুনামগঞ্জের জগন্নাথপুরের দিঘলবাকের এক বাড়ি থেকে বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় প্রধান আসামি আফজাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) ভোরে তাকে গ্রেফতার করা হয়।

বিকেলে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, আফজালকে গ্রেপ্তারের পর আমরা জিজ্ঞাসাবাদ করছি। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

এদিকে গত রোববার (৮ জানুয়ারি) রাতে সিলেটের পীর মহল্লা এলাকা থেকে আফজালের বাবা আখলাকুর রহমান (৭০) এবং তার ছোট ছেলে আমজাদুর রহমানকে (২২) গ্রেপ্তার করে পুলিশ। সোমবার (৯ জানুয়ারি) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার (৬ জানুয়ারি) জগন্নাথপুর থানার এএসআই মোহাম্মদ নুরে আলম সিদ্দিক আখলাকুর রহমানের ছেলে আফজাল হোসেনের নামে আদালতের ইস্যুকৃত সমন জারি করতে দিঘলবাকে তাদের বাড়িতে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে আফজাল দৌড়ে পালিয়ে যান। পরে তার বসতঘরের বিভিন্ন কক্ষে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, সাদা পাউডার ও যন্ত্রপাতি দেখতে পায় পুলিশ। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে বাড়িটি ঘিরে রেখে অভিযান পরিচালনা করে বিস্ফোরক তৈরির সরঞ্জামাদি ও অস্ত্র উদ্ধার করা হয়।

অভিযানে একটি রিভলবার, একটি ল্যাপটপ, ৯টি মোবাইল ফোন, বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম ও পাউডার, দুটি ওয়াকিটকি সদৃশ বস্তু ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। রোববার রাতে এ ঘটনায় জগন্নাথপুর থানার এসআই জিয়া উদ্দিন বাদী হয়ে আফজালুর রহমানকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]