বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণ খানে সাংবাদিকরা উদ্ধার করলো মূল্যবান কষ্টিপাথরের মূর্তি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

দক্ষিণ খানে সাংবাদিকরা উদ্ধার করলো মূল্যবান কষ্টিপাথরের মূর্তি

 রাজধানী দক্ষিণ খান এলাকার মধ্য গাওয়াইর থেকে মঙ্গলবার রাত ১২টায় সাংবাদিকদের সহায়তায় ২০ কেজি ওজনের কষ্টিপাথরের খন্ডিত মূর্তি উদ্ধার করা হয়।

তথ্যসূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮ টায় যুগান্তরের উত্তরার প্রতিনিধি শুভো শিকদার, বার্তা বাজার অনলাইন পোর্টালের সাংবাদিক তনু খলিফা, দৈনিক গণজাগরন পত্রিকার সাংবাদিক যোবায়ের হোসাইন, খোলা কাগজের পত্রিকার সাংবাদিক মাহফুজ আলম খোকন গোপন তথ্য সূত্রে জানতে পারেন, মধ্য গাওয়াইর এলাকার ভবন নির্মান কাজ শুরু করার একটি জমি থেকে আনুমানিক ২০ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্তি পাওয়া গেছে। এনিয়ে সাংবাদিকরা সরেজমিনে তথ্য অনুসন্ধান শুরু করেন।

রাত ১১ টায় কষ্টিপাথর মূর্তির সন্ধান মিলে। মূর্তি উদ্ধারে দক্ষিণ খান থানার ওসি অপারেশন আফতাব এর সাথে বারবার যোগাযোগ করে কোন সাড়া না মিল্লে সাংবাদিকরা গোয়েন্দা সংস্থা এসবি এর এডিশনাল এসপি ইহসানুজ্জামান ও উপ-পুলিশ পরিদর্শক রাসেলকে রাষ্ট্রীয় এই সম্পদ উদ্ধারে এগিয়ে আসার অনুরোধ করেন। তারা সাংবাদিকদের ফোন পেয়ে দ্রুত সরেজমিনে উপস্থিত হন। রাত ৩ টায় এডিশনাল এসপি ইহসানুজ্জামান পিপিএম দক্ষিণ খান থানায় যোগাযোগ করে পুলিশের কাছে তা হস্তান্তর করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]