বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত ব্রিটিশ কুইন কনসোর্ট ক্যামিলা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

করোনায় আক্রান্ত ব্রিটিশ কুইন কনসোর্ট ক্যামিলা

ব্রিটিশ কুইন কনসোর্ট ক্যামিলা করোনায় আক্রান্ত হয়েছেন। স্থানীয় সময় সোমবার (১৩ ফেব্রুয়ারি) ব্রিটিশ রাজপ্রাসাদ বাকিংহাম বিষয়টি নিশ্চিত করেছে। খবর এএফপির।

বাকিংহাম প্রাসাদ জানিয়েছে, কুইন কনসোর্ট ক্যামিলা বেশ কয়েকদিন ধরেই মৌসুমী অসুস্থতায় ভুগছিলেন। পরে তার কোভিড শনাক্তকরণ পরীক্ষা করা হলে কোভিড ধরা পড়ে। তার আগামী কয়েক সপ্তাহের সকল শিডিউল বাতিল করা হয়েছে।

এক বিবৃতিতে বাকিংহাম প্রাসাদ বলেছে, ‘সর্দিতে ভোগার পর মহামান্য রাণির কোভিড পরীক্ষা করা হলে তিনি কোভিড পজিটিভ বলে শনাক্ত হন।’ বিবৃতিতে আরও বলা হয়, ‘আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, চলতি সপ্তাহের জন্য সকল জন-অনুষ্ঠানে তার অংশগ্রহণ বাতিল করা হয়েছে এবং তিনি উপস্থিত হতে না পারার জন্য তিনি আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করেছেন।

বার্মিংহামের এজবাস্টনে এলমহার্স্ট ব্যালে স্কুলের শতবর্ষ উদযাপনসহ ইংল্যান্ডের পশ্চিমাঞ্চলে বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল ক্যামিলার। এমনকি টেলফোর্ডের সাউথওয়াটার ওয়ান লাইব্রেরি পরিদর্শন করার জন্যও প্রস্তুত ছিলেন তিনি। বাকিংহাম প্রাসাদ জানিয়েছে, শিগগিরই এসব অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য নতুন তারিখ জানাবেন কুইন কনসোর্ট।

এর আগেও বেশ কয়েকবার কোভিডে আক্রান্ত হয়েছিলেন কুইন কনসোর্ট ক্যামিল। তার স্বামী ও ব্রিটিশ রাজা তৃতীয় চার্লসও বেশ কয়েকদফা সামান্য লক্ষণসহ কোভিড আক্রান্ত হয়েছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(229 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]