সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউটিউবারদের ভিড়ে বাধাগ্রস্ত ইমরান-নিকির স্বাভাবিক জীবন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

ইউটিউবারদের ভিড়ে বাধাগ্রস্ত ইমরান-নিকির স্বাভাবিক জীবন

নিজ দেশ ছেড়ে বাংলাদেশি তরুণ ইমরানকে বিয়ে করতে আসা নিকি উল ফিয়া স্বামীর দেশেই গোছাতে চান নিজের ভবিষ্যত সংসার জীবন। এদিকে ভিসার মেয়াদ শেষ হয়ে আসায় ডেইলি বাংলাদেশ প্রতিনিধিকে নিজের উদ্বিগ্নতার কথা জানান তিনি। মাত্র ৩০ দিনের ভিসা নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি ইন্দোনেশিয়া থেকে ঢাকা আসেন নিকি। এরপর ঢাকা থেকে সরাসরি বাউফলে চলে আসেন নিকি। এরপর ১লা মার্চ সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী একশো এক টাকা দেনমোহর ধার্য করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান-নিকি। পরের দিন বিবাহউত্তর প্রীতিভোজের আয়োজন করে ইমরানের পরিবার।

জানা যায়, ইন্দোনেশিয়ায় একটি কিন্ডারগার্টেন স্কুলে শিক্ষকতা করতেন নিকি। সেই সময়েই ফেসবুকে পরিচয় হয় বাংলাদেশি তরুণ পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ইউপির খেজুরবাড়িয়া গ্রামের তরুণ ইমরানের। ইমরান বর্তমানে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে কর্মরত রয়েছেন। ঢাকায় এক সঙ্গে থাকার জন্য নতুন বাসাও ঠিক করে ফেলেছেন এই দম্পতি। ভিসার মেয়াদ বাড়ানোর জন্য শিগগিরই ইন্দোনেশিয়ান অ্যাম্বাসিতে আবেদন করবেন নিকি। পাশাপাশি বাংলাদেশের নাগরিকত্ব পাওয়ার জন্য আবেদন প্রক্রিয়াও সম্পন্ন করতে চান তিনি। ভিসার মেয়াদ ফুরিয়ে আসায় এখনি কোথাও হানিমুনে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেননি এই দম্পতি।

এদিকে ইমরানের গ্রামের বাড়িতে মিডিয়াকর্মী, ইউটিউবার এবং, স্থানীয় উৎসুক মানুষের আগমনের বাড়াবাড়িতে তাদের স্বাভাবিক জীবন বাধাগ্রস্ত হচ্ছে বলে জানান ইমরান। নিকটাত্মীয়দের উষ্ণ আতিথিয়তায় নিজের মুগ্ধতার কথা জানান নিকি। বাংলাদেশেই যাতে সুন্দর করে গুছিয়ে সংসার করতে পারেন সেজন্য সবার দোয়া চেয়েছেন নিকি-ইমরান দম্পতি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]