সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাচের দরজা ভেঙে পড়ল নাছিরের মাথায়, অল্পের জন্য বাঁচলেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

কাচের দরজা ভেঙে পড়ল নাছিরের মাথায়, অল্পের জন্য বাঁচলেন ওবায়দুল কাদের

চট্টগ্রামে প্রয়াত নেতা মোছলেম উদ্দিন আহমেদের শোকসভা অনুষ্ঠানে কাচের দরজা ভেঙে আহত হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তার মাথায় চারটি সেলাই দিতে হয়েছে। এ সময় অল্পের জন্য রক্ষা পান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় আরও কয়েকজন নেতা।

শনিবার (৪ মার্চ) বিকালে শোক সভা শেষে বের হওয়ার পথে নেতাকর্মীদের ভিড় ও হুড়োহুড়িতে এ দুর্ঘটনা ঘটে।

এদিন বিকালে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের ওই অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কয়েকজন মন্ত্রী-উপমন্ত্রীও ছিলেন।

 

আ জ ম নাছিরের একান্ত সহকারী বলেন, ‘সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য শেষ করে অনুষ্ঠানস্থল ত্যাগ করছিলেন। এ সময় নেতাকর্মীদের হুড়োহুড়ি ও চাপে কনভেনশন সেন্টারে প্রবেশপথের তিনটি কাচের দরজা ভেঙে যায়। এ সময় অল্পের জন্য বেঁচে যান ওবায়দুল কাদের। রক্তাক্ত অবস্থায় সাবেক মেয়রকে উদ্ধার করে হাসপাতালের দিকে নিয়ে যান নেতাকর্মীরা।

চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ‘মোছলেম উদ্দিন আহমদের শোকসভা শেষে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। অনুষ্ঠান শেষে হুড়োহুড়িতে কাচের দরজা ভেঙে নাছির মাথায় আঘাত পেয়েছেন।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৮ অপরাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]