শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে স্মরণকালের সমাবেশ হবে: শরীফ আহমেদ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ মার্চ ২০২৩ | প্রিন্ট

ময়মনসিংহে স্মরণকালের সমাবেশ হবে: শরীফ আহমেদ

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে মানুষ ব্যাপক উৎসাহ নিয়ে অপেক্ষা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে স্মরণকালের বড় সমাবেশ হবে ইনশাআল্লাহ।

শুক্রবার সন্ধ্যায় তিনি এ কথা বলেন।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনের এমপি শরীফ আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এ বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার মানুষ ব্যাপক উৎসাহ- উদ্দীপনায় জেগেছে। প্রত্যাশা করছি এ বিভাগীয় মহাসমাবেশ স্মরণকালের ঐতিহাসিক সমাবেশে রূপান্তরিত হবে, ইনশাআল্লাহ।

তিনি বলেন, আগামীতে জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী ময়মনসিংহ বিভাগের সবাইকে দিকনির্দেশনা দেবেন বলে আমরা বিশ্বাস করি।

শনিবার ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে স্থানীয় আওয়ামী লীগের জনসভায় যোগদানের পাশাপাশি প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার শতাধিক উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ, অবকাঠামোসহ বিভিন্ন সেক্টরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়নে বদলে গেছে গোটা ময়মনসিংহ। ময়মনসিংহকে বিভাগে উন্নীত করার সঙ্গে অভূতপূর্ব উন্নয়নের ছোঁয়ায় এখানকার মানুষের জীবনযাত্রার মান বেড়েছে কয়েকগুণ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৭ পূর্বাহ্ণ | শনিবার, ১১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]