শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বসার চেয়ার নিয়ে দ্বন্দ্ব, সহকর্মীকে গুলি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | প্রিন্ট

অফিসের চেয়ার নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে সহকর্মীকে গুলি করেছেন একটি আর্থিক প্রতিষ্ঠানের এক সহকর্মী। পুলিশের বরাত দিয়ে বৃহস্পতিবার (৩০ মার্চ) এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগ্রামে।

অফিসের চেয়ার নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে সহকর্মীর নিক্ষেপ করা গুলিতে মারাত্মকভাবে আহত হয়েছেন ওই ব্যক্তি। বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। যে ব্যক্তি গুলি করেছেন তার নাম আমান জাঙ্গরা। তিনি হরিয়ানার হিসারের স্থানীয় বাসিন্দা। ইতোমধ্যে তার বিরুদ্ধে থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। আর গুলিতে আহত ব্যক্তির নাম বিশাল (২৩)। তিনি গুরুগ্রামের ফিরোজ গান্ধীর ৯ নং সেক্টরে বসবাস করেন।

পুলিশ জানিয়েছে, গুলির ঘটনা সম্পর্কে অবহিত হওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হন তারা। সেখানে গিয়ে আহত বিশালকে প্রথমে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠানো হয়। এরপর বিশালের পরিবারকে খবর দেওয়া হয় এবং তার ভাই বাদী হয়ে পরবর্তীতে আমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিযুক্ত আমানের বিরুদ্ধে থানায় অস্ত্র আইন ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে।

আহত বিশাল পুলিশকে জানিয়েছেন, গত মঙ্গলবার অফিসের ভেতর আমানের সঙ্গে একটি চেয়ার নিয়ে তার কথা কাটাকাটি হয়। বুধবার আবার একই বিষয় নিয়ে তাদের ঝগড়া হয়। দ্বিতীয়বার এ নিয়ে দ্বন্দ্ব হওয়ার পর তিনি অফিস থেকে বের হয়ে যান। যখন তিনি রাস্তা দিয়ে হাঁটছিলেন, তখন আমান পেছন থেকে এসে একটি পিস্তল বের করে তাকে গুলি করে পালিয়ে যান। ঘটনাটি ঘটে রামাদা নামক হোটেলের কাছাকাছি একটি জায়গায়।

ডিসিপি ইস্ট ভিরন্দ্রর ভিজ জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্ত আমানকে ধরতে পুলিশের অভিযান এখনো অব্যাহত রয়েছে। ছোট একটি বিষয়কে কেন্দ্র করে এমন অনাকাঙ্খিত ঘটনার আসলেই খুব দুঃখজনক

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(219 বার পঠিত)
(197 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]