শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিশ্বাস কর মা আমি মরতে চাইনি, রাফি আমাকে বাধ্য করেছে’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

‘বিশ্বাস কর মা আমি মরতে চাইনি, রাফি আমাকে বাধ্য করেছে’

কুমিল্লার লাকসাম পৌরসভার হাউজিং এলাকায় চিরকুট লিখে নিজ ঘরে গলায় ফাঁস দিয়েছেন ফারজানা আক্তার বৈশাখী নামে এক স্কুলছাত্রী। এরই মধ্যে অভিযুক্ত রাফিকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন লাকসাম থানার এসআই হাবিবুর রহমান। এর আগে, বুধবার সকালে ওই ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ফারজানা আক্তার বৈশাখী নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা এলাকার গান্দাছি গ্রামের মৃত ফরিদ মজুমদারের মেয়ে। তিনি কুমিল্লা হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গ্রেফতারকৃত শাহাদাত হোসেন রাফি নাঙ্গলকোট উপজেলার বেরি গ্রামের মিয়াজি বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে।

এদিকে নিহত শিক্ষার্থীর মা জেসমিন বেগম এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে বুধবার সকালে লাকসাম থানায় একটি মামলা করেন।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় লাকসাম পৌরসভার হাউজিং এলাকার ভাড়া বাসা থেকে গলায় ফাঁসে দিয়ে আত্মহত্যা করেন বৈশাখী। পরদিন বুধবার সন্ধ্যায় মরদেহের সঙ্গে পাওয়া চিরকুটে শাহাদাত হোসেন রাফি নামে এক তরুণকে নিজের মৃত্যুর জন্য দায়ী করে ওই ছাত্রী। রাফিকে আটকের পর বুধবার গ্রেফতার দেখিয়ে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওই ছাত্রী চিরকুটে লেখেন, ‘মা আমি মরে যাচ্ছি, পারলে আমাকে মাফ করে দিও। বিশ্বাস কর মা আমি মরতে চাইনি। কিন্তু রাফির রোজকার ব্যবহার আমাকে মরতে বাধ্য করেছে। আমার সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় অন্য একটা মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। আমার মৃত্যুর জন্য সম্পূর্ণভাবে দায়ী রাফি।’

নিহত ছাত্রীর মা জেসমিন বেগম জানান, ওই ছেলের কারণে আমার মেয়েটি প্রাণ দিয়েছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

লাকসাম থানার এসআই হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে অভিযুক্ত রাফিকে আটক করা হয়েছে। পরে বুধবার দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]