রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে ২ টাকায় তরমুজ বিক্রি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

কুড়িগ্রামে ২ টাকায় তরমুজ বিক্রি

রমজান উপলক্ষে কুড়িগ্রামের রাজীবপুর বাজারে নিম্ন আয়ের মানুষদের জন্য দুই টাকায় তরমুজ বিক্রি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এসব তরমুজ বিক্রি করেন রাজীবপুর মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা।

ব্যতিক্রমী এ কাজে সাংবাদিকদের সহযোগিতা করছেন রাজিবপুর উপজেলায় প্রতিষ্ঠিত রুহি ফাউন্ডেশরেনর প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ। তার অর্থায়নে দুস্থ অসহায়দের মধ্যে মাত্র দুই টাকার বিনিময়ে ১৫০ টাকার একটি করে তরমুজ বিক্রি করা হয়।

দুই টাকায় তরমুজ পেয়ে হালিমা খাতুন বলেন, ৩০০-৪০০ ট্যাহার নিচে তরমুজ পাওয়া যায় না। দুই ট্যাহায় তরমুজ পাইয়া অনেক খুশি হইছি। ওই তরমুজ দুই ট্যাহায় কিনতা পাইয়া ভালই লাগতেছে। রোজায় বাড়ির হকোলে মেইল্যা ইফতার শান্তিতে করতে পামু।

রাজিবপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন থেকেই প্রেসক্লাবের মাধ্যমে বিভিন্ন ধরনের সামাজিক কাজ গুলো করে আসছি। এই ভালো কাজ গুলো সব সময় অব্যাহত থাকবে।

রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ বলেন, আমরা ভালো কাজ ও ব্যতিক্রমী মানব সেবার কাজে সবসময় সম্পৃক্ত থাকি। নিম্ন আয়ের মানুষদের কথা চিন্তা করে দুই টাকায় তরমুজ বিতরণ করছি। রাজীবপুর মডেল প্রেসক্লাব সুন্দর আয়োজন করেছে। ভবিষ্যতে এরকম আয়োজনে সঙ্গে থাকতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজীবপুর বণিক সমিতি সভাপতি অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর ফারুকী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম, রাজিবপুর থানার ওসি মোজাহারুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল আলম বাদল, রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামসহ প্রেসক্লাবের অন্য সদস্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]