সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারাকান্দায় ব্রীজের নিচ থেকে কৃষকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

তারাকান্দায় ব্রীজের নিচ থেকে কৃষকের লাশ উদ্ধার

ময়মনসিংহের তারাকান্দায় ব্রীজের নিচ থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।লাশটি উপজেলার তারাকান্দা দক্ষিণবাজারস্থিত পশ্চিম পাড়ার মৃত-হামেদ আলীর ছেলে বাজিত আলী(৫৫)-র বলে নিশ্চিত করেছে এলাকাবাসী।

৯ এপ্রিল (রোববার) সন্ধ্যায় কৃষকের লাশটি দেখে থানায় খবর দেয় এলাকাবাসী।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) দীপক চন্দ্র মজুমদার, তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের, জেলা পুলিশের গোয়েন্দা শাখা(ডিবি)-র অফিসার ইনচার্জ সফিকুল ইসলামসহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআইয়ে)-র সদস্যরা।রাত ২ টায় লাশটি থানা হেফাজতে নেয় পুলিশ।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, রোববার সকালে নিত্যদিনের মতো গবাদিপশুর ঘাস সংগ্রহে যাবার উদ্দেশ্যে বের হন বাজিত আলী। সকাল ১০ টায় কিছু ঘাস সংগ্রহ করে বাড়িতে নিয়ে যান।এরপর আবার কোথাও বের হয়ে যান। সেই সময় থেকে সন্ধ্যা পর্যন্ত আর বাড়িতে ফেরেননি বাজিত আলী। সন্ধ্যায় বাজিত আলীর স্ত্রী তাকে খোঁজ করতে থাকেন।এক পর্যায়ে আত্নীয়-স্বজনদের সহায়তায় খোঁজতে খোঁজতে তারাকান্দা ব্রীজ(বড়পুলের)নিচে বাজিত আলীর লাশটি দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। উল্লেখ্য যে, লাশটির পাশ থেকে মৃত অবস্থায় কৃষকেরই লালন পালন করা একটি গরুও উদ্ধার করেছে থানা পুলিশ। কৃষকের মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, কৃষকের লাশটি উদ্ধার করে সকল আনুষ্ঠানিকতা শেষে লাশটি ময়নাতদন্তের জন্য থানা পুলিশের হেফাজতে আনা হয়েছে।লাশটি ১০ এপ্রিল (সোমবার) ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।সকল ধরণের আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশটি থানা হেফাজতে ছিলো।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২১ পূর্বাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]