মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

রাজধানীর বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় জুয়েল চৌধুরী (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক আব্দুল আহাদ (৪২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে বাড্ডা ইউলুফ ক্রসিংয়ের নিচের সড়কে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত সাড়ে ১১ টার দিকে জুয়েলকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার এসআই মো. আমানউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভাড়ায়চালিত মোটরসাইকেলের পেছনে বসা ছিল ঐ যুবক। বাড্ডা ইউলুপ ক্রসিংয়ের নিচে এলে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পরে দুজন আহত হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে মোটরসাইকেল আরোহী ঐ যুবক মারা যান। চালক আব্দুল আহাদ (৪২) চিকিৎসাধীন আছেন। তবে তার অবস্থা গুরুতর নয়।

এসআই আরো জানান, ঘটনার পর পর কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহত যুবকের কাছে থাকা একটি কাগজ থেকে তার নাম জানা গেছে। ঐ যুবক জুয়েল চৌধুরী, তার বাবার নাম আব্দুল আওয়াল চৌধুরী, বাড়ি পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া গ্রামে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]