সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭ কোটি টাকার হেরোইনসহ ৪ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

৭ কোটি টাকার হেরোইনসহ ৪ মামলার আসামি গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ ৭ কেজি ১৩০ গ্রাম হেরোইনসহ শফিকুল ইসলাম লাদেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি গ্রামে তার নিজে বাড়িতে র‌্যাব ও বিজিবির যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব ৫ ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।

তিনি বলেন, গোপন সূত্রে জানা যায় আলাতুলি ইউনিয়নের কোদালকাটি গ্রামে একটি বাড়ির পেছনে বিপুল পরিমাণ হেরোইন লুকানো হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ র‍্যাম্প ও ৫৩ বিজিবি সদস্যরা ওই স্থানে অভিযান চালায়।

এ সময় শফিকুল ইসলাম লাদেনের বসতবাড়ির টয়লেটের ট্যাংকে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৭ কেজি ১৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় এবং তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় ৭ কোটি ১০ লাখ টাকা।

এ অভিযানে নেতৃত্ব দিয়েছেন, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির, কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম ও সহযোগিতা করেছেন ৫৩ বিজিবি পোলাডাঙ্গা ক্যাম্পে টহল দল।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত ব্যক্তি মাদক আমদানির গডফাদার হিসেবে পরিচিত। হেরোইন চোরাচালানের অভিযোগে তার বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]