মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

মানিকগঞ্জ সদর উপজেলায় খাবারের লোভ দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গনেশ মনি ঋষি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। নির্যাতনের শিকার শিশুটি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতার গনেশ মনি ঋষি মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউপির কুমুদপুর গ্রামের বাসিন্দা। গ্রেফতার গণেশ এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক।

আরিফ হোসেন জানান, গতকাল দুপুর আড়াইটার দিকে নির্যাতনের শিকার ওই শিশুর প্রতিবেশী চাচা গনেশ মনি ঋষি খাবার দেওয়ার লোভ দেখিয়ে ঘরে নিয়ে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাস্থলেই শিশুটি অসুস্থ হয়ে কান্নাকাটি ও চিৎকার করতে থাকে। মেয়ের চিৎকার শুনে তার মা মেয়েকে রক্তাক্ত অবস্থায় শুয়ে থাকতে দেখতে পায় এবং পাশে গণেশকে বসে থাকতে দেখে।

এ ব্যাপারে বিভিন্ন প্রশ্ন করলে গনেশ বিভিন্ন রকম তালবাহানা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে শিশুটির বাবা প্রতিবেশীদের কাছে বিচার দাবি করলে গণেশ ক্ষিপ্ত হয়ে বেতের লাঠি দিয়ে ভিকটিমের বাবাকে এলোপাথাড়ি মারপিট করে জখম করে এবং মামলা করলে প্রাণে মেরে ফেলার বলে হুমকি দেয়।

তিনি আরো জানান, এ ঘটনার পর র‌্যাবের একটি আভিযানিক দল গতকাল আটিগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে রাত সাড়ে ৮টার দিকে গনেশকে গ্রেফতার করে। এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]