সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুষ নেওয়ার অভিযোগে ঢাকায় মালয়েশিয়া হাইকমিশনের ২ কর্মকর্তা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ঘুষ নেওয়ার অভিযোগে ঢাকায় মালয়েশিয়া হাইকমিশনের ২ কর্মকর্তা গ্রেপ্তার

ভিসা ইস্যু বাবদ বাংলাদেশি পর্যটক ও শ্রমিকদের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে ঢাকায় মালয়েশিয়া হাইকমিশনের দুই কর্মকর্তাকে গ্রেপ্তার করে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ফ্রি মালয়েশিয়া টুডেসহ দেশটির বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এ খবর প্রকাশ করা হয়েছে।দুই কর্মকর্তার মধ্যে একজন পুরুষ ও অপরজন নারী। তাদের পরিচয় প্রকাশ করা হয়নি। তিন দিনের রিমান্ড শেষে গতকাল তাদের মালয়েশিয়ায় ফিরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তবে তাদের মুক্তি দেওয়া হয়েছে কিনা, তা জানা যায়নি।

জানা গেছে, মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশন (এমএসিসি) এই দুই কর্মকর্তার ব্যাংক অ্যাকাউন্টে সন্দেহজনক লেনদেন খুঁজে পেয়েছে। তাদের ২০টিরও বেশি ব্যাংক অ্যাকাউন্টের পাশাপাশি ৩ দশমিক ১ মিলিয়ন মালয়েশিয়ান রিঙ্গিত মূল্যের সম্পদ জব্দ করেছে এমএসিসি।

এমএসিসির প্রধান কমিশনার আজম বাকি দুই কর্মকর্তাকে রিমান্ডে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তাঁদের বিরুদ্ধে মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশন অ্যাক্ট ও অ্যান্টি-মানি লন্ডারিং, অ্যান্টি-টেররিজম ফাইন্যান্সিং অ্যান্ড প্রসিডস অব আনলফুল অ্যাক্টিভিটিস অ্যাক্টের অধীন তদন্ত চলছে। এই দুজনের পর আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হতে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]