শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদেশ ফেরত প্রবাসী কল্যান নেতৃবৃন্দ কতৃক প্রবাসী কল্যান মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

জাহাঙ্গীর হোসাইন বাবলু;   |   বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বিদেশ ফেরত প্রবাসী কল্যান নেতৃবৃন্দ কতৃক প্রবাসী কল্যান মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী জননেতা শফিকুর রহমানকে ফুলেল শুভেচ্ছা দিলেন বিদেশ ফেরত প্রবাসী কল্যান সংস্থার কেন্দ্রীয় প্রতিনিধি দল।

২৪ জানুয়ারী বুধবার প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী জননেতা শফিকুর রহমান চৌধুরীর ইস্কাটনস্থ কার্যালয়ে উপস্থিত হয়ে বিদেশ ফেরত প্রবাসী কল্যান সংস্থার কেন্দ্রীয় প্রতিনিধি দল ফুল দিয়ে  অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন ও সদ্য দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও নেতৃবৃন্দের মাঝে কুশল বিনিময় করেন ও মাননীয় মন্ত্রী মহোদয়ের কাছে প্রবাস প্রত্যাগত প্রবাসীদের শুখ দুঃখ নিয়ে আলোচনা করেন। মাননীয় মন্ত্রীকে শুভেচ্ছা জ্ঞপনে অন্যান্যের মাঝে অংশ নেন- সংস্থা সভাপতি-কবি রফিকুল ইসলাম ভুলু, সাধারণ সম্পাদক-মোঃ নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক- জাহাঙ্গীর হোসাইন বাবলু, সাংগঠনিক সম্পাদক- মোঃ নাসিরউদ্দীন, মোঃ আনোয়ার হোসেন, আব্দুল লতিফ, মোঃ কবির হোসেন, মোঃ আবুল বাসার, মীর আলমাস, আবুল বাসার ও তানভীর খান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]