সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাইকারদের জন্য নিরাপদ ঈদযাত্রা ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বাইকারদের জন্য নিরাপদ ঈদযাত্রা ক্যাম্পেইন

ঈদযাত্রা নিরাপদ করতে বাইকারদের জন্য সচেতনতামূলক কর্মসূচি পালন করল বাংলাদেশ মোটরসাইকেল অ্যাসেম্বলার্স অ্যান্ড ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিমামা)।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর চার বহির্গমন পথে ‘ট্রাফিক নিয়ম মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি’ শীর্ষক কর্মসূচিতে সচেতনতামূলক লিফলেট, স্টিকার এবং চাবির রিং বিতরণ করা হয়।

বাবুবাজার এলাকায় ক্যাম্পেইনের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। তিনি বলেন, ঈদের সময়ে নিরাপদ চলাচল উৎসাহিত করতে মোটরসাইকেল প্রস্তুতকারকদের এই সচেতনতামূলক ক্যাম্পেইন ভূমিকা রাখবে।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন বিমামা ও উত্তরা মোটর্সের চেয়ারম্যান মতিউর রহমান, হোন্ডার চিফ ফাইন্যান্সিয়াল অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান, টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব কুমার রায়, এসিআই মোটরসের ডিরেক্টর (সেলস, ইয়ামাহা) জাকির হোসেন, হোন্ডার হেড অব করপোরেট অ্যাফেয়ার্স ইসমাইল ভূঁইয়া প্রমুখ। দিনব্যাপী কর্মসূচিতে বিমামার সহযোগী হিসেবে ছিল বাজাজ, হোন্ডা, ইয়ামাহা ও টিভিএস।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]