শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে খসরু চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়

বিশেষ প্রতিবেদক   |   শনিবার, ২২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে খসরু চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিজিএমইএর পরিচালক মো. খসরু চৌধুরী সিআইপি। এসময় তিনি মুসলিম উম্মাহর ভ্রাতৃত্ব, শান্তি, সমৃদ্ধি ও সংহতি কামনা করেছেন।

আজ দুপুরে রাজধানীর উত্তরার নিজ বাসভবনে আওয়ামী লীগ নেতা-কর্মী ও বিশিষ্টজনদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

খসরু চৌধুরী বলেন, ঈদ ধনী-দরিদ্র, সুখী-অসুখী, আবালবৃদ্ধবনিতা সব মানুষের জন্য নিয়ে আসে নির্মল আনন্দের আয়োজন। ঈদ ধর্মীয় বিধিবিধানের মাধ্যমে সর্বস্তরের মানুষকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ ও ঐক্যবদ্ধ করার প্রয়াস নেয় এবং পরস্পরের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারের শিক্ষা দেয়।

তিনি আরও বলেন, আসুন আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ উপভোগ করি। সেই সঙ্গে আল্লাহ তায়ালার দরবারে দোয়া করি, আপনারা সবাই ভালো থাকুন, পরিশেষে পবিত্র ঈদুল ফিতরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে আপনাদের উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

এ সময় কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোঃ শাহ আলমসহ ঢাকা-১৮ আসনের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২০ পূর্বাহ্ণ | শনিবার, ২২ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]