শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাম্পাসে আর ফেরা হলো না জবি শিক্ষার্থী রাজু’র

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :    |   রবিবার, ৩০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ঘুমের মধ্যে হঠাৎ খিচুনি দিয়ে রাজু আহমেদ নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইংরেজি  বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের ১৭তম ব্যাচের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) বিকালে তার মৃত্যু হয়। জবি প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।
রাজু আহমেদের গ্রামের বাড়ি পঞ্চগড় জেলায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৯ বছর।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল জানায়, আমরা রাজু আহমেদের মৃত্যুর খবর পেয়েছি। ছেলেটি ২৯ এপ্রিল ঢাকায় এসেছিল। বিকালে ঘুমের মধ্যে হঠাৎ খিচুনি উঠলে সে অজ্ঞান হয়ে যায়। পরে তার বন্ধুরা ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, আমরা তার পরিবারের সাথে কথা বলেছি। ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো: মমিন উদ্দীন এবং সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা তার পরিবারের সাথে হাসপাতালে আছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।
Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৫ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]