বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এসআই আহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ মে ২০২৩ | প্রিন্ট

কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এসআই আহত

কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সোহেল রানা নামে পুলিশের এক এসআই গুরুতর আহত হয়েছেন। তার পেটে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারী। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, রোববার রাত ১২ টার দিকে শহরের হোটেল মোটেল জোনের কলাতলীর জিয়া গেস্ট ইনের পাশের সড়কে একা টহলে ছিলেন শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সোহেল রানা। এ সময় সড়কের পাশে অন্ধকারে দাঁড়িয়ে থাকা তিন যুবককে সন্দেহ হলে সোহেল রানা তাদের কাছে পরিচয় জানতে চান। তাদের অসংলগ্ন কথাবার্তা শুনে সন্দেহ হলে তিনি ওই তিন যুবকের শরীর তল্লাশি করেন। এ সময় তাদের একজন পুলিশ কর্মকর্তা সোহেল রানার পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। সেখান থেকে দুইজন পালিয়ে গেলেও ছুরিকাঘাত করা যুবককে ধরে ফেলেন গুরুতর আহত সোহেল রানা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাৎক্ষণিক পুলিশের একটি টিম গিয়ে সোহেল রানাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সোহেল রানা এখনো শঙ্কামুক্ত নয় বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মুন্নাসহ তিনজনকে রাতেই আটক করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা সোহেল রানাকে ছুরিকাঘাত করা ছিনতাইকারীর নাম মিসবাউল হক মুন্না। তার বাড়ি টেকপাড়া এলাকায়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ০১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]